• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

জয়ী হলে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করা হবে- শেখ হাসিনা

সিসি নিউজ ডেস্ক।। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাটবাসীকে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন এবং বুড়িমারী স্থলবন্দর উন্নয়নের আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে লালমনিরহাটের কালেক্টরেট মাঠে আওয়ামী লীগের নির্বচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ আশ্বাস দেন তিনি।

শেখ হাসিনা তার নির্বাচনী বক্তব্যে লালমনিরহাট জেলা প্রসঙ্গে বলতে গিয়ে শিক্ষা-যোগাযোগসহ নানা ক্ষেত্রে উন্নয়ের কথা তুলে ধরেন। তিনি বলেন, অবহেলিত জেলা লালমনিরহাটে বিশ্ববিদ্যালয় করে দিয়েছি, তিস্তা ব্রিজ করে দিয়েছি। যোগাযোগের উন্নতি করেছি।

বক্তব্য শেষে, লালমনিরহাট জেলার আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে ভার্চুয়াল কথোপকথন করেন শেখ হাসিনা। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা লালমনিরহাট জেলাকে নিয়ে তার উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন।

তিনি বলেন, লালমনিরহাট জেলার বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন করা হবে। এ ছাড়া নির্বাচনে জয়ী হলে তিস্তা মহাপরিকল্পনাও বাস্তবায়ন করা হবে। এ সময় নৌকা মার্কায় ভোট দিতে লালমনিরহাটবাসীকে আহ্বান জানান আওয়ামী লীগের সভানেত্রী।

এ সময় ভার্চুয়াল আলাপচারিতায় অ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাটে অচিরেই বুড়িমারী এক্সপ্রেস চালু করতে প্রধানমন্ত্রী এবং রেলমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

উৎস: ইত্তেফাক


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ